Social

<< এশিয়া কাপ খেলা দেখুন ঝামেলা ছাড়াই এবং ধীর গতির নেটে (পিসি ও মোবাইল উভয়ই,Watch Asia Cup T20 Live) >> মূল্যবান স্মার্টফোনটি হারিয়ে গেলে বা চুরি হয়ে গেলে আপনি আপনার হারানো ডিভাইসটি লক করে বা ডাটা মুছে দিতে পারবেন >> বাংলা অসাধারণ বই :::: বই ‘আউটসোর্সিং’ বাজারে >> ভালোবাসার বৈজ্ঞানিক ব্যাখ্যা । >> ফেসবুকের ৩টি বিরক্তিকর ফিচার বন্ধ করার উপায় >> সক্রিয় বাংলাদেশী ফেসবুক গ্রুপ লিস্ট >> >> Google সার্চ রাঙ্কিং এ SSL এবং HTTPS এর প্রভাব, জেনে নিন আপনার সাইটের জন্য SSL Certificate কতটুকু গুরুত্বপূর্ণ ? >> সিম নিবন্ধন না করলে যে সমস্যার সম্মুখীন হবেন? ভবিষ্যতে আমাদের হাতে আসছে অণু পরমাণু দিয়ে চালিত ডিভাইস...... >> Bangla special wallpaper : part 1 >> বাংলা অসাধারণ বই : PART - 1 >> UPDATED !100% গেরান্টি সহকারে মাত্র ১-২ মিনিট এর মধ্যে যেকোনো ফেসবুক আইডি ফটোভেরিফাই করুন।

Tuesday 16 August 2016

PTC সাইটের এ পাঠ - ও পাঠ ।। Part-1

বন্ধুরা আপনারা যারা ঘরে বসে অনলাইনে ইনকাম করতে চান তাদের জন্যই আমার এই পোষ্ট করা পোষ্টটিতে আমি আজ PTC সাইট বা Paid To Click সাইট নিয়ে আলোচনা করব আপনারা PTC এর ফুল ফরম পড়েই বুঝতে পারছেন এটি মুলত ক্লিক করে টাকা আয় করার প্রক্রিয়া তো বন্ধুরা তাহলে শুরু করা যাক সারা দেশে তরুনরা আজ  অনলাইনে আউটসোসিং করে হাজার হাজার ডলার আয় করছে
এবং দেশ নিজেদের উন্নয়ন করছে তাহলে কেন আপনারা সামান্য কাজ করে নিজেদের ভাগ্য পরিবর্তন করতে পারবেন না PTC সাইটে কাজ করতে আপনাদের কোন আহামরি কিছু জানা লাগবে না শুধু চাই কম্পিউটার ইন্টারনেট সম্পর্কে কিছু সাধারন জ্ঞান তাহলে চলুন দেখি কিছু PTC সাইট সম্পর্কে


Clixsence হচ্ছে অনেক পুরানো একটি ক্লিক সাইট এই সাইটে আপনি খুব সহজেই ক্লিক করে ভালো টাকা আয় করতে পারেন Clixsence অনেক ভালো বিশ্বাস যোগ্য বতর্মানে অনলাইনে PTC সাইটের অভাব নেই হাজার হাজার PTC সাইট পাবেন যারা অর্থের লোভ দেখিয়ে অনেক টাকা হাতিয়ে নেয় সে দিক থেকে Clixsence সাইটটি বেশ অনেক বছর ধরেই আস্থার সাথে সবার পাশে আছে এবং সময় মত পেমেন্ট করে আসছে আপনি যদি PTC সাইট থেকে ইনকাম করতে চান তাহলে অন্য কোথাও না গিয়ে Clixsence থেকেই শুরু করুন অন্তত আপনার পরিশ্রমের টাকা তো পাবেন। Clixsense পেমেন্ট নিতে পারবেনঃ Paypal, Payza, Payto ইত্যাদি থেকে।


চলুন দেখিন কিভাবে Clixsence এ একাউন্ট খুলতে হয়ঃ

Clixsence এ ক্লিক করুন। ক্লিক করলে একটি ওয়েব পেজ আসবে। সেখান থেকে Sign Up বাটনে ক্লিক করুন। তারপর একটি ফরম পাবেন ফরমের সকল তথ্য পূরণ করে Signup Now এ ক্লিক করুন। এখন আপনার মেইলে (আপনী যে মেইল একাউন্ট খোলার সময় ব্যবহার করেছেন) সেটি চেক করুন। সেখানে একটি কনফারমেশন লিংক পাবেন লিংকটিতে ক্লিক করলে আপনার একাউন্টের মেইল ভেরিফাই হয়ে যাবে এবং একাউন্ট তৈরী হয়ে যাবে।

২। Neobux


Neobux হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় এবং সম্ভবত সেরা PTC সাইট. প্রতিদিন হাজার হাজার লোক এখানে Join করছে আপনি যদি এখনো NeoBux অ্যাকাউন্ট না করে থাকেন তাহলে এখুনি রেজিষ্ট্রেশন করুন। Neobux প্রতি ক্লিকের জন্য $০.০১ সেন্ট পাবেন। referral লিংক থেকে পাবেন $০.০১ সেন্ট। ক্যাশ আউট করতে পারবেন $৮ ডলার হলেই।

চলুন দেখি কিভাবে Neobux এ একাউন্ট করা যায়ঃ

Neobux এ ক্লিক করুন। ক্লিক করলে Neobux এর সাইট আসব সেখান থেকে Registar বাটনে ক্লিক করুন। এখন একটি রেজিষ্ট্রেশন ফরম পাবেন ফরমটিতে কাংক্ষিত তথ্য দিয়ে Continue এ ক্লিক করুন এখন আপনার মেইলে (আপনী যে মেইল একাউন্ট খোলার সময় ব্যবহার করেছেন) সেটি চেক করুন। সেখানে একটি কনফারমেশন লিংক পাবেন লিংকটিতে ক্লিক করলে আপনার একাউন্টের মেইল ভেরিফাই হয়ে যাবে এবং একাউন্ট তৈরী হয়ে যাবে।



আজ এতটুকুই আগামী দিন আবার আসব।

ফেসবুকে আমাকে পেতে ক্লিক করুনঃ ANIK AHMED

1 comment:

  1. PTC সাইটের এ পাঠ - ও পাঠ ।। Part-2 কই ???

    ReplyDelete

ADD THE FACEBOOK WIDGET CODE HERE